শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লা কলেজ শিক্ষক হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

কুমিল্লা কলেজ শিক্ষক হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে কলেজশিক্ষক জাহিদুল আজম সুজন হত্যা মামলায় ছয়জন আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে মৃত্যুদণ্ডপ্রাপ্ত সকল আসামিকে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলেবার বেলা ১১টায় কুমিল্লা অতিরিক্ত জেলা ও দায়রা জজ পঞ্চম আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন এ রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম ও জাকির হোসেন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুমিল্লা নগরী সংলগ্ন আদর্শ সদর উপজেলার বারপাড়া এলাকার মো: জামাল হোসেন, মো: ইলিয়াছ মিয়া, জাকির হোসেন, মো: নয়ন মিয়া, কামাল হোসেন ও মিঠুন। এদের মধ্যে নয়ন, কামাল ও মিঠুন পলাতক। রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন জামাল, ইলিয়াস ও জাকির হোসেন।

অ্যাডভোাকেট জাকির হোসেন বাসসকে জানান, ২০১০ সালের ৮ আগস্ট বিকেল ৪টার দিকে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কলেজশিক্ষক সাইফুল আজম সুজনকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত কলেজশিক্ষক সুজনের বাবা কুমিল্লার কোতোয়ালি মডেল থানায় ১১ জনের বিরুদ্ধে মামলা করেন।

কুমিল্লা অতিরিক্ত জেলা ও দায়রা জজ পঞ্চম আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন মঙ্গলবার বেলা ১১টার দিকে এ মামলার রায় ঘোষণা দেন। রায়ে চার্জশিটভুক্ত মোট নয় আসামির মধ্যে ছয়জনকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। আর দুই আসামিকে খালাস দেয়া হয়। এছাড়া বিচারাধীন সময়ে একজনের মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments