বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা ও মোটরসাইকেল ভাংচুর

শার্শায় সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা ও মোটরসাইকেল ভাংচুর

জহিরুল ইসলাম: যশোর জেলার শার্শা উপজেলায় সাংবাদিক মনিরুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মনিরুল ইসলাম যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজ পত্রিকার শার্শা উপজেলা প্রতিনিধি এবং প্রেসক্লাব বেনাপোলের সাংগঠনিক সম্পাদক।

শনিবার (৬ মে) আনুমানিক রাত ৯ টার সময় উলাশি পানবুড়ি বাজারে এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে।
সাংবাদিক মনিরুল ইসলাম বলেন, পানবুড়ি বাজারে তিনি ও নাসির নামে একজন চা খাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন। ঐ সময় একই উপজেলার কাঠুরিয়া গ্রামের চিহ্নিত সন্ত্রাসী হাসান আকস্মিক হাতুড়ি নিয়ে হামলা করে, তিনি সরে গেলে তার ব্যবহারীত মোটরসাইকেলটি হাতুড়ি দিয়ে ভাংচুর করে। পরে জনগণ উপস্থিত হলে সে পালিয়ে যায়।

হাসান (৩০) কাঠুরিয়া গ্রামের মৃত বাবুর আলীর ছেলে। এলাকার জনগণের সাথে কথা বলে জানা যায় তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, মাদকের ব্যবসা ও বাজির অভিযোগ আছে।

এ ঘটনায় শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) এসএম আকিকুল ইসলাম বলেন, সাংবাদিক মনিরুল ইসলাম ঘটনার বিষয়ে আমাকে অবহিত করেছেন। থানায় লিখিত অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments