বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে যাত্রীবেশে ইয়াবা পাচারকালে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩

কক্সবাজারে যাত্রীবেশে ইয়াবা পাচারকালে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের চকরিয়ায় ইয়াবা ট্যাবলেট পাচারকালে স্বামী-স্ত্রীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয় ১১ হাজার পিচ ইয়াবা। কক্সবাজার থেকে যাত্রীর ছদ্মবেশে বাসে করে পিরোজপুর যাওয়ার পথে শনিবার(১৩ মে) বেলা ১ টার দিকে ইয়াবাসহ গ্রেপ্তারের ঘটনা ঘটে।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন, পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিরাঙা ইউনিয়নের তারাবনিয়া গ্রামের মৃত মোস্তফা শেখের ছেলে মোহাম্মদ মিরাজ(৩৭), তাঁর স্ত্রী মিনারা বেগম (৩৩) ও একই থানার নাজিরপুর পৌরসভার শ্রীরামকাটি গ্রামের মৃত মতিয়া রহমানের মেয়ে রুনা বেগম (৩৯)।

এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার অপারেশন অফিসার রাজিব সরকার। তিনি বলেন, মহাসড়কের রিংভং এলাকায় যাত্রীবাহী পুরবী পরিবহনের বাস তল্লাশী করে ইয়াবাসহ তিন জনকে গ্রেপ্তার করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শনিবার সন্ধ্যায় চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments