শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসন্দেহজনকভাবে আটকের পর যুবকের মৃত্যু

সন্দেহজনকভাবে আটকের পর যুবকের মৃত্যু

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারে পুলিশের হাতে আটকের পর জসিম উদ্দিন নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার ১৩ মে ২০২৩ ইং, রাতে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে তার মৃত্যু হয়।
মৃত্যুর আগে বিকাল ৫টা ১০ মিনিটের সময় মৌলভীবাজার শহরের চৌমুহনা থেকে তাকে আটক করেন মৌলভীবাজার মডেল থানার এএসআই শাকির আহমদ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আটক জসিম উদ্দিন মৌলভীবাজার শহরের বেরিরচর এলাকায় বসবাস করেন। তার স্থানীয় ঠিকানা হবিগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে থানায় পাঁচটি মামলা রয়েছে। একটি মোবাইল চুরির জিডির পরিপ্রেক্ষিতে পুলিশ সন্দেহজনকভাবে জসিমকে আটক করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে জসিম মোবাইল চুরির কথা স্বীকার করে। এরপর সন্ধ্যার সময় আটককৃত জসিম অসুস্থ হয়ে পড়েন। পরে পুলিশ তাকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয় বলে পুলিশ দাবি করে।

জসিমকে আটক করা এএসআই শাকির আহমদ বলেন, শনিবার ১৩ মে ২০২৩ ইং,বিকাল ৫টা ১০ মিনিটের সময় মৌলভীবাজার চৌমুহনী থেকে মোবাইল চুরির জিডির পরিপ্রেক্ষিতে জসিম উদ্দিনকে সন্দেহজনকভাবে আটক করে থানায় নিয়ে আসি। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি মোবাইল ছিনতাইয়ের কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে আরও দুই অপরাধী সুফিয়ান ও মারুফকে গ্ৰেফতারের জন্য বের হই। এরপর সন্ধ্যার সময় আমার কাছে খবর আসে আটককৃত জসিম উদ্দিন অসুস্থ হয়ে পড়েছেন। পরে পুলিশ সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যান।

মৃত জসিমের বাবা আরজু মিয়া শনিবার রাতে হাসপাতালে জানান, শুনেছি আমার ছেলেকে ধরে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এরপর আমি ছেলের স্ত্রীকে থানায় পাঠাই। থানায় যাবার পর তার মোবাইল বন্ধ পাই। পরবর্তীতে আমরা হাসপাতালে এসে দেখি আমার ছেলের লাশ পড়ে আছে।

মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. বিনেন্দু ভৌমিক বলেন, রোগীকে মুমূর্ষু অবস্থায় পুলিশ সদস্যরা হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসার পর চিকিৎসকরা তার শারীরিক অবস্থা দেখে ইসিজি করান। ইসিজি রিপোর্ট আসার আগেই তার মৃত্যু হয়।
মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ বলেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় স্যার আমাদের মিডিয়ার মুখপাত্র। এ বিষয়ে কিছু জানতে হলে উনার সঙ্গে কথা বলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments