বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাজুলুম ও অত্যাচারের অভিযোগে সংবাদ সম্মেলন

জুলুম ও অত্যাচারের অভিযোগে সংবাদ সম্মেলন

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীর অরনকোলা এলাকার গরু খামারী আশিক রহমান মন্ডল তার বিরুদ্ধে জুলুম ও অত্যাচারের অভিযোগ করেছেন। সোমবার দুপুর সাড়ে ১২ টায় ঈশ্বরদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ভায়রা হুমায়ন কবির শাহানের মালিকানাধীন মিতি ইলেকট্রনিক্সে ৪ বছর যাবৎ এবং অরনকোলা কাবির ডেইরি ফার্মে ৩ বছর যাবৎ মাসিক বেতনে কর্মচারী হিসেবে কাজ করি। আমার পরিবারের পক্ষ হতে নিজের নামে একটি ছোট-খাটো ব্যবসা করার জন্য বললে হুমায়ন কবির শাহানকে তার ডেইরী ফার্ম থেকে আমাকে অব্যাহতি দেয়ার কথা বলি। হিসেব-নিকেশ বুঝে নেয়ার জন্য একাধিকবার বলা সত্বেও সে বিভিন্নভাবে ছল-চাতুরী করে আমাকে অব্যহতি না দিয়ে আটকিয়ে রাখে। এমতাবস্থায় ২০২০ সালের ঈদুল ফিতরের পর থেকে তার ডেইরি ফার্ম-এ কাজে না গেলে সে কাজে যাওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ ও হুমকি-ধামকি দিতে থাকে। গত ৪ মে আমার দুলাভাই মাহাবুর রহমান শিমুল এবং আমার বাবা আশরাফ আলী মন্ডল তাদের দেয়া দাওয়াত খেতে গেলে হুমায়ন কবির শাহান গং ধারালো হাসুয়া দেখিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে ৫৩ লাখ ৫২ হাজার টাকার মর্মে জোর পূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। জীবন রক্ষার তাগিদে হুমায়ন কবির শাহানের দেওয়া একটি সাদা স্ট্যাম্পেও বাধ্য হয়ে স্বাক্ষর করি। এখন তারা আবার ২ কোটি টাকা পাওনা আছে বলে দাবী করছে।

পারিবারিক সম্পর্ক ছিন্ন করে কাল্পনিক, মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিতভাবে গত ১৩ মে আমার বিরুদ্ধে অপপ্রচার করতে সংবাদ সম্মেলন করে। আমি হুমায়ন কবির শাহানের নির্যাতনের শিকার। এই জুলুমবাজ এর হাত থেকে রক্ষার জন্য তদন্ত সাপেক্ষে সুষ্ঠ, নির্ভেজাল বিচারের দাবী জানাচ্ছি।

প্রসঙ্গত: গত ১৩ মে আশিক রহমান মন্ডল ও তার দুলা ভাই মাহাবুর রহমান শিমুলকে প্রতারনা করে অর্থ আত্মসাতের অভিযোগ করে হুমায়ুন কবীর সাহান সংবাদ সম্মেলন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments