শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

জয়পুরহাটে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে চুরি হওয়া ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এসময় চোর চক্রের চার সদস্যকে আটক করে তারা। রোববার রাতে ঢাকার জিরানী বাজার এলাকার একটি রিকশার গ্যারেজ থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন।

গ্রেফতারকৃতরা হলেন, জেলার কালাই উপজেলার বেগুনগ্রামের মৃত আফাজ ফকিরের ছেলে আব্দুস সামাদ ফকির (৫৬), তার ছেলে মাহফুজার রহমান সাদ্দাম (২৮), একই উপজেলার মাদারপুর গ্রামের ফারাজ উদ্দিন পোদ্দারের ছেলে আল আমিন পোদ্দার (২২) এবং দেওগ্রাম দক্ষিণ পাড়ার মৃত মোজাম্মেল ফকিরের ছেলে আঞ্জুমান (২৭)।

ওসি এসএম মঈনুদ্দীন জানান, গ্রেফতারকৃতরা জয়পুরহাট জেলাসহ নওগাঁ,বগুড়া ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকা থেকে অটোরিকশা চুরি করতো। গত ২৫ এপ্রিল রাতে জেলার ক্ষেতলাল উপজেলার রঘুনাথপুর গ্রামের একটি ব্যাটারি চালিত অটোরিকশায় চোর চক্রের সদস্যরা যাত্রী বেশে উঠেন। এ সময় চোর চক্রের সদস্যরা ভাড়ার বাবদ চালককে একটি পাঁচশত টাকার নোট দেন। খুচরা টাকা না থাকায় চালক পাঁচশত টাকার নোট ভাঙ্গাতে পাশে একটি দোকানে যান। এ সময় তারা অটোরিকশাটি নিয়ে চলে যান।

ওসি আরও জানান, ওই ঘটনার সাথে জড়িতদের সনাক্তের পর তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার রাতে ঢাকায় একটি রিকশা গ্যারেজ থেকে ওই চারজন চোরকে গ্রেফতার করা হয়। এ সময় ওই গ্যারেজ থেকে চুরি যাওয়া অটোরিকশা ও উদ্ধার করা হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments