শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশ্রীবরদীতে নাশকতার অভিযোগে ৬ জন গ্রেফতার

শ্রীবরদীতে নাশকতার অভিযোগে ৬ জন গ্রেফতার

ফেরদৌস আলী: শেরপুরের শ্রীবরদীতে নাশকতার অভিযোগে ৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অবিস্ফোরিত ককটেলসহ নাশকতার নানা সামগ্রী উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার দহেড়পাড় ঈদ গা মাঠ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, শ্রীবরদী শহর বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান , উপজেলা ওলামা দলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম কামাল, কাকিলাকুড়া ইউনিয়ন যুবদলের আহবায়ক আনোয়ারুল ইসলাম রানা, ভেলুয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক বাদল মিয়া ও সাবেক যুগ্ম আহবায়ক খলিলুর রহমান। এ ব্যাপারে শ্রীবরদী থানায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। আটককৃতদের আদালতে সোর্পদ করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

শ্রীবরদী থানার উপপরিদর্শক মো. আসাদুল্লাহ খান জানান, আটককৃত ৬ জন সহ আরো অনেকে রবিবার রাতে নাশকতার উদ্দেশ্যে সদর ইউনিয়নের দহেড়পাড় ঈদগা মাঠে সমবেত হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

সোমবার এ ব্যাপারে শ্রীবরদী থানায় আটককৃত ৬জন সহ ৪১ জনের নাম উল্লেখ ও ৫০/৬০ জনকে অজ্ঞাত নামা আসামী করে বিস্ফোক আইনে একটি মামলা হয়েছে। এ সময় উদ্ধার করা হয় তিনটি অবিস্ফোরিত ককটেল, ১০ টি লোহার রড, ৪টি বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ , ২ টি দা, ২০টি বাঁশের লাঠি ও ২০ টি ইটের টুকরা উদ্ধার করা হয়। অপর আসামীদের গ্রেফতারে অভিযান চলমান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments