বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাগৃহবধূর সঙ্গে যুবকের পরকীয়া, সালিশে গৃহবধূর ইজ্জতের মূল্য ১৫ হাজার টাকা !

গৃহবধূর সঙ্গে যুবকের পরকীয়া, সালিশে গৃহবধূর ইজ্জতের মূল্য ১৫ হাজার টাকা !

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাঘায় এক গৃহবধূর সঙ্গে শাহিন আলম নামের এক যুবকের এক বছরের পরকীয়া সম্পর্কের জেরে দুই দফা জরিমানা করা হয়েছে। গত রোববার (১৪ মে) রাতে স্থানীয় জনতা ওই গৃহবধূ ও যুবককে হাতেনাতে ধরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জিম্মায় দেন। এরপর গত সোমবার বিকেলে শালিস বৈঠকে গৃহবধূর ইজ্জতের মূল্য হিসাবে মাত্র ১৫ হাজার টাকা জরিমানা করে বিষয়টি রফা-দফা করা হয়। এর আগে গত

বছর শাহিন ওই গৃহবধূর সঙ্গে পরকীয়া করতে গিয়ে ধরা পড়ে ৩০ হাজার টাকা জরিমানা দিয়েছেন।

এলাকাবাসী জানান, উপজেলার বাউসা এলাকার জনৈক গৃহবধূর (২৭) স্বামী নাটোর এলাকায় বোরো ধান কাটতে যান। এই সুযোগে শাহিন আলম (২৮) গত রোববার রাতে গৃহবধুর ঘরে যান। এ সময় গৃহবধূ’র শ্বাশুড়ি তাদের আপত্তিকর অবস্থা দেখে বাহির থেকে ঘরের দরজা আটকিয়ে স্থানীয়দের ডেকে আনে। পরে স্থানীয়রা তাদের ঘরে আটকে রেখে রাতেই থানা পুলিশের হাতে সোপর্দ করেন। এ বিষয়ে গৃহবধু অভিযোগ না করায় রোববার বিকালে বাউসা ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান মুচলেকা দিয়ে উভয়কে ছাড়িয়ে এনে তাঁর কার্যালয়ে শালিস বৈঠককের আয়োজন করেন। এ বৈঠকে শাহিন আলমের ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

স্থানীয় লোকজন জানান, এ ঘটনার এক বছর পূর্বে ওই গৃহবধুর সাথে অনৈতিক ঘটনার অভিযোগে ৩০ হাজার টাকা জরিমানা দিয়েছেন শাহিন আলম। শালিসে জরিমানার বিষয়ে সত্যতা স্বীকার করে শাহিন আলম বলেন, এবারের জরিমানার ১৫ হাজার টাকা। বর্তমান চেয়ারম্যানের নিকট জমা দেওয়া হয়েছে। আগের ৩০ হাজার টাকা সাবেক চেয়ারম্যানের নিকট জমা দিয়ে ছিলাম। এদিকে সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, আমি চেয়ারম্যান থাকাকালিন সময়ে ওই গৃবধুর সাথে পরকীয়ার দায়ে শাহিন আলমের ৩০ হাজার টাকা জরিমনা করে ছিলাম।

অপর দিকে বর্তমান চেয়ারম্যান নূর মোহাম্মদ তুফান বলেন, ওসির দেওয়া দায়িত্বে শালিসি বৈঠকের গৃহবধুর স্বামীর সাথে কথা বলে সমাঝোতা করেছি। শালিস বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য শাকিম , আশরাফ শাহ,রেজাউল করিম প্রমুখ। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে গৃহবধু বা তার পক্ষে কোন অভিযোগ না করায় স্থানীয় ভাবে সমাঝোতার জন্য চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছিল। চেয়ারম্যান বিষয়টি আপোশ করেছেন শুনেছি। তবে জরিমানার বিষয়ে জানা নেই ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments