বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে সাংবাদিক কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলা, আটক ১

কেশবপুরে সাংবাদিক কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলা, আটক ১

জি.এম.মিন্টু: কেশবপুর প্রেসক্লাবের সদস্য ও হসপিটাল গেটের সামনে অবস্থিত রুমী ফার্মেসীর মালিক সাংবাদিক কে এম কবির হোসেনের উপর হামলা করেছে খতিয়াাখালী গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র আমিত দাস ও একই গ্রামের মাষ্টার মহিতোষ দাসের কলেজ পড়–য়া ছেলে সৌভিক দাস। এ ঘটনায় পুলিশ সৌভিক দাস কে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে ।

ঘটনাস্থল সুত্রে জানা গেছে বুধবার সকাল সাড়ে ১১টায় কেশবপুর উপজেলার সদর ইউনিয়নের খতিয়াখালি গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র অমিত দাসের এক আতœীয় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপেলেক্ধসঢ়;্র ভর্তি রুগী। তাঁর জন্য কেশবপুর হাসপাতালের গেটের সামনে দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে এম কবির হোসেনের মালিকানাধীন রুমী ফার্মেসীতে অমিত দাস (৩২ ) ও সৌভিক দাস (৩০) ঔষধ ক্রয় করতে যান। হাসপাতালের ডাক্তারের দেওয়া ব্যাবস্তা পত্র অনুযায়ী মোট ঔষধের মূল্য ১৭০০ টাকা বলে কবির হোসেন তাদের জানান।

এসময়ে অমিত দাস ঔষধ কমকরে দেওয়ার কথা বলে এসময়ে কবির হোসেন বলেন কি কি ঔষধ প্রয়োজন ডাক্তারের নিকট হতে দেখিয়ে নিয়ে আসেন রুগীর স্বজনরা কিছু সময়ে পরে কবির হোসেনের পাশের দোকান চয়ন ফার্মেসী হতে ঔষধ ক্রয় করতে থাকে। এসময়ে কবির হোসেন তাদের নিকট এর কারণ জানতে চাইলে রুগীর স্বজনদের মধ্যে অমিত দাস ও খতিয়াখালি গ্রামের মহিতোষ দাসের পুত্র সৌভিক দাস তাঁর উপরে হামলা করে। তাদের হামলায় আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে নিয়ে দ্রুত হাসপাতালে ভর্তি করে ।

কেশবপুর থানার ডিউটি অফিসার এস আই হাসান বলেন সাংবাদিকের উপর হামলার ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানাতে আনা হয়েছে থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান আসার পরে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments