বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় পুলিশের সাথে সংঘর্ষ: বিএনপির ১৩০০ নেতাকর্মীর নামে মামলা

খুলনায় পুলিশের সাথে সংঘর্ষ: বিএনপির ১৩০০ নেতাকর্মীর নামে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: শুক্রবার (১৯ মে) পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় বিএনপির কেন্দ্রীয় নেতাসহ ১৩০০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ।

সেদিন রাতে খুলনা সদর থানার উপ-পরিদর্শক খালিদ উদ্দিন এ মামলা দায়ের করেন।

মামলায় বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও খুলনা মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ ৪৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৩০০ জনকে আসামি করা হয়েছে।

খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, শুক্রবার রাতেই মামলাটি দায়ের করা হয়েছে। মামলায় এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন- সোহেল রানা, গাজী সালাউদ্দীন, মো: আতাউর রহমান, মো: সেকেন্দার শেখ, মো: শাইখুল মোল্যা, মো: ওয়াহিদ শেখ, মো: রাসেল, রাব্বি চৌধুরী, মাহবুব গাজী, মনিরুজ্জামান মামুন, মো: রাজু শেখ, মো: আলিফ মিলন ও মো: রাসেল।

সরকারের পদত্যাগ, মামলা ও গণগ্রেফতার বন্ধসহ ১০ দফা দাবিতে শুক্রবার বিকেলে খুলনা প্রেসক্লাব চত্বরে বিক্ষোভ সমাবেশে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এসময় পুলিশের লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেটে অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয় বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এস এম শফিকুল আলম মনা বলেন, সমাবেশে আমাদের ওপর হামলা করা হয়েছে। বক্তব্য দিতে দেয়নি। উল্টো আমাদের নেতাকর্মীদের নামে মামলা দায়ের করেছে। হামলা-মামলা করে বিএনপি নেতাকর্মীদের দমন করা যাবে না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments