শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাধানমন্ডিতে বিএনপি-পুলিশ পাল্টাপাল্টি ধাওয়া, বিআরটিসির বাসে আগুন

ধানমন্ডিতে বিএনপি-পুলিশ পাল্টাপাল্টি ধাওয়া, বিআরটিসির বাসে আগুন

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর ধানমন্ডিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে ধানমন্ডির ল্যাব-এইড হাসপাতালের সামনের সড়কে এসব ঘটনা ঘটতে দেখা গেছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিআরটিসির দ্বিতল বাসটি নগর পরিবহনের ব্যানারে ঘাটারচর থেকে কদমতলী পর্যন্ত চলাচল করে। বাসের সামনে এমন লেখা রয়েছে।

বাসটিতে অগ্নিকাণ্ডের পর পানি নিয়ে পুলিশ সদস্যদের আগুন নেভাতে দেখা যায়।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার আশরাফ হোসেন বলেন, বিএনপির পদযাত্রা কর্মসূচিতে সিনিয়র নেতারা চলে যাওয়ার পর নেতাকর্মীরা পুলিশকে উদ্দেশ্য করে হামলা করে। পুলিশ পাল্টা অ্যাকশনে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বিএনপি নেতাকর্মীরা সায়েন্স ল্যাবে পুলিশ বক্সেও হামলা চালায়।

তিনি বলেন, পুলিশের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় বিএনপির বেশ কয়েকজন নেতকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে কতজনকে গ্রেপ্তার করা হয়েছে সে তথ্য জানাননি তিনি।

‘গায়েবি মামলায় নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদ ও ১০ দফা দাবি আদায়ে’ মঙ্গলবার পদযাত্রা কর্মসূচি পালন করে বিএনপি। কর্মসূচির অংশ হিসেবে বিকেলে ধানমন্ডি ও গাবতলী এলাকায় পৃথক পদযাত্রা করার সময় পুলিশের সঙ্গে ধানমন্ডিতে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments