শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাঅবৈধভাবে আমদানিকৃত ১১০০ কেজি ভারতীয় চিনিসহ আটক ১

অবৈধভাবে আমদানিকৃত ১১০০ কেজি ভারতীয় চিনিসহ আটক ১

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে অবৈধভাবে আমদানিকৃত ১১০০ কেজি ভারতীয় চিনিসহ ফাহিম আহমেদ(২৩) নামে একজনকে আটক করা হয়েছে। সোমবার ২২ মে ২০২৩ ইং বিকেলে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন পাকশাইল গ্রামে অভিযান পরিচালনা করে ভারতীয় চিনিসহ ফাহিমকে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই তোফাজ্জল হোসেন, এএসআই আনোয়ার হোসেনসহ ডিবি পুলিশের একটি দল বড়লেখা উপজেলার ১ নং বর্নি ইউনিয়নের পাকশাইল(দক্ষিণ) গ্রামের জনৈক আব্দুল কুদ্দুসের ভাড়া দোকানের পাশে অভিযান পরিচালনা করে ফাহিম আহমেদকে আটক করেন।

এসময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ২২ বস্তা ভারতীয় চিনি এবং কিছু খালি চিনির বস্তা ও বস্তা সেলাই করার একটি মেশিন জব্দ করা হয়।

আটককৃত ফাহিম আহমেদ সিলেট জেলার গোয়াইনঘাট থানাধীন মনরতল গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে।
আটককৃত ফাহিমসহ কয়েকজন মিলে ভারত থেকে চোরাই পথে কমদামে ভারতীয় চিনি আনে। পরবর্তীতে এই চিনি ভারতীয় বস্তা থেকে বাংলাদেশী ফ্রেস কোম্পানির চিনির বস্তায় ভরে বাংলাদেশী চিনি হিসেবে বিক্রি করে।

চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশ আমদানি করার অপরাধে আটককৃত ফাহিম আহমেদ এবং পলাতক একজনসহ অজ্ঞাত নামা ২/৩ জনের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি) ধারায় বড়লেখা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments