শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাছাত্রলীগ করায় ছেলেকে ত্যাজ্যপুত্র করলেন বাবা

ছাত্রলীগ করায় ছেলেকে ত্যাজ্যপুত্র করলেন বাবা

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালী কলাপাড়ায় সেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল মোল্লার বড় ছেলে আলিফ মাহমুদ রুদ্র(২২) ছাত্রলীগ করায় তেজ্যপুত্র ঘোষণা করে ফেসবুকে স্ট্যাটাস।

রাসেল মোল্লা তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, প্রিয় কলাপাড়া বাসী আসসালামু আলাইকুম আমার ছেলে আলিফ মাহমুদ রুদ্র সে আমার সিদ্ধান্ত কে উপেক্ষা করে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হওয়ার কারণ তাকে আমার পরিবারের থেকে তেজ্য পুত্র ঘোষণা করলাম। আজ থেকে আমার পরিবারের কোন সদস্যদের সাথে তার কোন সম্পর্ক নাই। আমি নিজেও কোন রাজনীতিক দলের সাথে জড়িত নাই আগামীতে কোন দলের সাথে জড়িয়ে হবে না।

সরেজমিনে জানা যায় যে, কলাপাড়া ইসমাইল তালুকদার টেকনিক্যাল কলেজ থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করেছে আলিফ মাহমুদ রুদ্র, কলাপাড়া ৬ নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তার বাবা সাবেক কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন।রুদ্রর চাচা রফিকুল ইসলাম কলাপাড়া পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক।

রাসেল মোল্লা বলেন, আমি আমার ছেলের জ্বালায় অতিষ্ট হয়ে গেছি, আমি আগে রাজনীতি করতাম, আমি রাজনীতি কে এখন পছন্দ করি না। আমার ছেলে ছাত্রলীগের রাজনীতি করুক সেটা আমি চাইনা। এইজন্য আমি তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছি। খুব শীঘ্রই কাগজ-কলমে তাকে তেজ্য করা হবে।

আলিফ মাহমুদ রুদ্র বলেন, আমি আমার বাবার বাসাতে থাকি না, আমি ছোটবেলা থেকেই ছাত্রলীগকে পছন্দ করি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বেঁচে থাকতে চাই। আমি ছাত্রলীগের রাজনীতি করি এজন্য আহত হয়েছি কয়েকবার। পরিবারের সাথে আমার অনেক আগে থেকেই ভালো সম্পর্ক নেই। আমি ছাত্রলীগের নিবেদিত প্রাণ।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, তেজ্য করার বিষয়টি এটা তাদের পারিবারিক বিষয়। তারপরেও আলিফ মাহমুদ রুদ্র যদি বাংলাদেশ ছাত্রলীগের জন্য নিবেদিত প্রাণ হয়ে থাকে তবে তদন্ত সাপেক্ষে অবশ্যই তাকে মূল্যায়ন করা হবে। লক্ষ লক্ষ ছাত্রলীগের কর্মী বাংলাদেশে রয়েছে তার বাবারা গৌরব করে তার সন্তানদের নিয়ে কারণ তার ছেলে ছাত্রলীগ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments