সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে অস্ত্র ও ইয়াবা নিয়ে শীর্ষ সন্ত্রাসী ডাকাত সলিমসহ গ্রেপ্তার ৩

টেকনাফে অস্ত্র ও ইয়াবা নিয়ে শীর্ষ সন্ত্রাসী ডাকাত সলিমসহ গ্রেপ্তার ৩

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড় কেন্দ্রিক বহু অপকর্মের হোতা এবং কিশোর গ্যাং লিডার সেলিম ডাকাতকে স্থানীয় সহযোগীসহ অস্ত্র, বুলেট ও ইয়াবার চালান নিয়ে গ্রেফতার করেছে। ধৃতরা হলেন ২৬ নম্বর নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পের আই ব্লকের ৫৪১ নম্বর কক্ষের বাসিন্দা আবুল কালামের পুত্র নূর কামাল প্রকাশ মো. সলিম ডাকাত (২২) এবং স্থানীয় সহযোগী হ্নীলা উত্তর জাদিমোরা বৃটিশ পাড়ার মৃত নজির আহমদের পুত্র মো. ইসমাইল (২১)।

১ জুন বৃহস্পতিবার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল হ্নীলার জাফর মার্কেট বাজারের ‘মা মেডিকো’ ঔষধের দোকানের সামনে টেকনাফ-কক্সবাজারগামী রাস্তার উত্তর-পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর মাদক কারবারী অবস্থানের খবর পেয়ে অভিযানে যায়। তারা র‌্যাবের অভিযানের বিষয়টি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের আভিযানিক দল ধাওয়া করে ২৬ নম্বর নয়াপাড়া রেজিষ্টার্ড ক্যাম্পের আই ব্লকের ৫৪১ নম্বর কক্ষের বাসিন্দা আবুল কালামের পুত্র নূর কামাল প্রকাশ মো. সলিম ডাকাত (২২) এবং স্থানীয় সহযোগী হ্নীলা উত্তর জাদিমোরা বৃটিশ পাড়ার মৃত নজির আহমদের পুত্র মো. ইসমাইল (২১) কে আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও সাথে থাকা ব্যাগ এবং বস্তা তল্লাশী করে তাদের হেফাজত হতে ২টি ওয়ান শুটার গান, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ২টি গুলির খোসা এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ধৃত নূর কামাল প্রকাশ মো. সলিম একজন এফডিএমএন নাগরিক এবং কুখ্যাত ডাকাত সর্দার। সে টেকনাফের পাহাড় কেন্দ্রিক অপহরণের মূলহোতা এবং গড়ে তুলে ভয়ংকর কিশোর গ্যাং। তারা মাদক সেবন, কেনাবেচা, অপহরণ, সন্ত্রাসী, চাঁদাবাজি, খুন ও ধর্ষণসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল। ধৃত নূর কামাল প্রকাশ মো. সলিম ও তার সহযোগীরা অস্ত্রের মুখে সাধারণ রোহিঙ্গা নাগরিক ও স্থানীয় বাঙ্গালীদের জিম্মি করাসহ রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে আসছে। অবশেষে অস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ কুখ্যাত ডাকাত সর্দার নুর কামাল ও তার সহযোগী মোঃ ইসমাইল র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

উদ্ধারকৃত অস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ ধৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য লিখিত এজাহার দাখিলের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments