শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় আন্ধারমানিক নদী দখল দূষণ মুক্ত করার দাবীতে মানববন্ধন

কলাপাড়ায় আন্ধারমানিক নদী দখল দূষণ মুক্ত করার দাবীতে মানববন্ধন

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় আন্ধারমানিক নদীর সীমানা নির্ধারণ করে দখল দূষণ মুক্ত করার দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।সবাই মিলে করি পণ, বন্ধ হবে প্লাস্টিক দূষণ’ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে সোমবার সকাল ১০ টায় কলাপাড়া প্রেসক্লাব চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কলাপাড়া আঞ্চলিক শাখা, ওয়াটারকিপার্স বাংলাদেশ ও আমরা কলাপাড়াবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কলাপাড়া আঞ্চলিক শাখা সদস্য সচিব মেজবাহ উদ্দিন মাননু, কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, পরিবেশ কর্মী ও কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নেছারউদ্দিন আহমেদ টিপু। এসময় বক্তারা আন্ধারমানিক নদীর সীমানা নির্ধারণ করে দখল দূষণ মুক্ত করা, কলাপাড়া উপজেলার জিন খাল সহ চিংগরিয়া খাল বন্দোবস্ত বাতিল সহ পরিস্কারের দাবি জানান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জনান, সড়ক দুর্ঘটনায় একজন শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত শিশুটির মাকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তার একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments