শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুরে আ'লীগ কর্মী সোনা মিয়া হত্যা মামলায় আরও ১৭ জন কারাগারে

রংপুরে আ’লীগ কর্মী সোনা মিয়া হত্যা মামলায় আরও ১৭ জন কারাগারে

জয়নাল আবেদীন: রংপুরের কাউনিয়ায় আওয়ামীলীগ কর্মী সোনা মিয়া হত্যা মামলায় আরও ১৭ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিছেন আদালত ।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন রাজিব হোসেন, রুহুল আমিন, আনোয়ারুল ইসলাম, রোকন মিয়া, মহসিন আলী, ওবায়দুল রহমান, জাহাঙ্গীর হোসেন, আজিজুল ইসলাম, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, সোহেল মিয়া, আশরাফুল, কুদ্দুছ মিয়া, দুলাল, মমতাজ মিয়া, বাবুল মিয়া ও আব্দুল কাদের। এসময় বিচারক শহিদুল ইসলাম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে সোমবার ওই মামলায় কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়।

আসামীরা উচ্চ আদালতের আদেশে ৪ সপ্তাহের জামিনে ছিলেন। তাদের জামিনের মেয়াদ রোববারে শেষ হয়। উল্লেখ্য, গত ২৪ এপ্রিল বিকেলে হারাগাছে কাউনিয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ঈদ শুভেচ্ছা বিনিময়ের জন্য যান। বাণিজ্যমন্ত্রীর উপস্থিতিতে শ্লোগান নিয়ে উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া ও ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের নেতাকর্মীদের মাঝে হাতাহাতি-মারামারি ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর রাতে আবারও খানসামা ইমামগঞ্জ বাজারে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উপজেলা চেয়ারম্যান গ্রুপের কর্মী নাজিরদহ নয়াটারী গ্রামের আব্দুল খালেকের ছেলে সোনা মিয়া নিহত হন। এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন আহত হয়।

এ ঘটনায় ২৬ এপ্রিল সোনা মিয়ার ছেলে আখতারুজ্জামান বাদী হয়ে কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, তার ভই হারাগাছ ইউপি চেয়ারম্যান রাজু আহমেসহ ৭৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫ থেকে ২০ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। এ মামলায় পুলিশ ৮ জনকে গ্রেফতার করে। অপরদিকে মঙ্গলবার পর্যন্ত আদালত ১৮ জন আসামীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments