বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিএসটিআইয়ের অভিযান: ৩টি প্রতিষ্ঠানকে ৩১হাজা টাকা জরিমানা

রাজশাহীতে বিএসটিআইয়ের অভিযান: ৩টি প্রতিষ্ঠানকে ৩১হাজা টাকা জরিমানা

মাসুদ রানা রাব্বানী: জেলা প্রশাসন, রাজশাহী ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর যৌথ উদ্যোগে মহানগরীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেছে। মঙ্গলবার সকালে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া মোড়ে অবস্থিত নোভা সুপার আইসক্রীম প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জমিমানা করে।

এদিন ঈগল সুপার আইসক্রীম, মেসার্স রনি প্রোডাক্ট, ভাটাপাড়া প্রতিষ্ঠান দু’টিকে ওজন ও পরিমাপ মানদন্ড আইন -২০১৮ এর ২৪/৪১ ধারা অনুযায়ী মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে,উৎপাদিত আইসক্রিম পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের সিএম লাইসেন্স না নিয়ে অবৈধ ভাবে বিএসটিআইয়ের মান চিহ্ন ব্যবহার করায় বিএসটিআই আইন-২০১৮ এর ১৫(১)/২৭ ধারা অনুযায়ী তিনটি প্রতিষ্ঠানকে মোট ৩১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশনা মোতাবেক আইসক্রীম পণ্যের জব্দকৃত মোড়ক ও ক্ষতিকর রং বিনষ্ট করা হয়।

অভিযান পরিচালনা করেন, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিস এলাহী, সহকারী কমিশনার, রাজশাহী নেতৃত্বে প্রসিকিউটর হিসেবে বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী’র কর্মকর্তা এ.এফ.এম হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ আবুল কায়েম, পরিদর্শক (মেট) উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments