শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাব-১৫ এপিবিএন এর যৌথ অভিযান, আটক ৮

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাব-১৫ এপিবিএন এর যৌথ অভিযান, আটক ৮

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার ৪,১৪ ও ১৯ নম্বর ক্যাম্পে র‌্যাব ৮ এপিবিএন ও ১৪ এপিবিএন পুলিশ যৌথ অভিযান চালিয়ে হত্যা,অপহরণসহ বি়ভিন্ন মামলার ৮ জন রোহিঙ্গাকে আটক করেছে।

আটককৃতরা হলেন,১৯ নম্বর ক্যাম্পের জালাল উদ্দিন এর ছেলে মোঃ ইব্রাহিম(২৪)নুর মোহাম্মদ এর ছেলে আব্দুল আমিন (৪১)মৃত লোকমান এর ছেলে হোসেন আহমেদ (৪৩)নুর বশর এর ছেলে নুর হুদা (২৪)মৃত মোহাম্মদ আমিন এর ছেলে মোহাম্মদ সলিম (২২)১৩ নম্বর ক্যাম্পের বশির আহমদ এর ছেলে হামিদ উল্লাহ (২৪)মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ সালেহ (২৫)৮ নম্বর ক্যাম্পের আবু সামাদ এর ছেলে ফায়েজুল আমিন (৩২)।

মঙ্গলবার ৬ জুন কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)অতিঃ পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গত ৪ জুন সাড়ে ৬ টার দিকে র‌্যাব-১৫ এবং ৮ ও ১৬ এপিবিএন এর আভিযানিক দল উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-০৪, ১৪ ও ১৯ এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে আটজন দুষ্কৃতিকারীকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার ও উখিয়া থানায় হত্যা ও অপহরণসহ কয়েকটি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গ্রেপ্তার আটজনকে অভিযুক্ত মামলায় সংযুক্ত করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments