শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে দুই কেজি ক্রিস্টাল মেথসহ যুবক গ্রেপ্তার

টেকনাফে দুই কেজি ক্রিস্টাল মেথসহ যুবক গ্রেপ্তার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে দুই কজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথসহ (আইস) মেহেদি হাসান (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে বিজিবি।

মঙ্গলবার (৬ জুন) সকাল ১০টার দিকে উপজেলার আলুগোলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মেহেদি হাসান উপজেলার খোনকার পাড়া এলাকার মো. নবী হোসেনের ছেলে।

লে. কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ বলেন, নাজিরপাড়া বিওপি’র আলুগোলা এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে এমন তথ্যের ভিত্তিতে দুটি টহলদল অভিযান চালায়। এ সময় সীমান্তের শূন্য লাইন থেকে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মেহেদি হাসানের সন্দেহজনক ঘোরাফেরা করার সময় তাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মেহেদি মাদক পাচারের কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে, কেওড়া বাগানের ভেতরে কালো পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় দুই কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার যুবককে জব্দকৃত আইসসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments