শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ক্যাম্পে জায়গা দখল কেন্দ্র করে রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা

উখিয়ায় ক্যাম্পে জায়গা দখল কেন্দ্র করে রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে বসতঘর ও দোকানের জায়গা দখল কেন্দ্র করে মনছুর আলম নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (৮ জুন) রাত ৮টার দিকে পালংখালী ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ’র সাব ব্লক এ/৪১ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। মনছুর ওই ব্লকের মৃত নাজির হোসেনের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এসব তথ্য নিশ্চিত করেন।

ওসি আরও জানান, ৭/৮ জন সশস্ত্র সন্ত্রাসী বসতঘর ও দোকানের জায়গা দখল কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে মনছুরকে গুলি করে হত্যা করে।

পরে এপিবিএন ও পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে মনছুরের লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, প্রাথমিক তদন্তে বসতঘর ও দোকানের জায়গা কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে বলে জানা যায়। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ক্যাম্পে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments