শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামতিহারে ঘরে ঢুকে টিভি চুরি করে নিয়ে গেল চোর!

মতিহারে ঘরে ঢুকে টিভি চুরি করে নিয়ে গেল চোর!

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীর কাজলা এলাকায় একটি বাড়ির বেড রুমে ঢুকে ৩২ ইঞ্চি (এলইডি) টিলিভিশন চুরি করে নিয়ে গেছে এক অজ্ঞাত চোর। বৃহস্পতিবার সন্ধা ৭টায় মহানগরীর মতিহার থানার কাজলা কে.ডি ক্লাবের পাশের রাস্তা সংলগ্ন মনি নামের এক ব্যক্তির বাড়িতে এ চরির ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই রাতেই মনির ছেলে সুলতান মাহমুদ শাওন (২০) বাদী হয়ে নগরীর মতিহার থানায় একটি সাধারণ (ডায়েরী) জিডি করেছেন। শাওন জানায়, সন্ধার দিকে তার মা ও বোন রান্নার কাজে ব্যস্ত ছিলো। পরে ঘরে ঢুকে দেখেন টেলিভিশন নাই। এ সময় তারা সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজে দেখেন অজ্ঞাত এক যুবক টেলিভিশন ঘাড়ে নিয়ে নিজের মতো করে রাস্তা দিয়ে স্বাভাবিক ভাবে হেঁটে যাচ্ছে এবং তার সাথে একজন যুবতী রয়েছে। পরে তারা বাড়ির আশে পাশে ও এলাকায় খোঁজাখুজি করে না পেয়ে মতিহার থানায় একটি জিডি করেন।

মতিহার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন বলেন, টিভি চুরি’র ঘটনায় ভুক্তভোগী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। সিটি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চোর সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments