সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ১৫

কুষ্টিয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ২, আহত ১৫

বাংলাদেশ প্রতিবেদক: এলাকার আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়ার দৌলতপুরে দু’দল গ্রামবাসীদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে শরিফুল ইসলাম এবং ফজলু মালিথা নামের দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় উভপক্ষের আহত হয়েছে কমপক্ষে আরো ১৫ জন।

বুধবার (১৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে দৌলতপুর উপজেলার ভুড়কাপাড়া নামক গ্রামে এ ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, স্থানীয় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে ভুড়কাপাড় গ্রামের দু’পাড়ার লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বিকেলে মাঠে ঘাস কাটতে গিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি হয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে দু’পক্ষই দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অন্যের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে শরিফুল ইসলাম এবং ফজলু মালিথা নামের দু’জন মারা যান।
আহতদের দৌলতপুর এবং ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা চেষ্টা চালাচ্ছে। এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments