মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় পৃথক ঘটনায় রোহিঙ্গাসহ নিহত ২

উখিয়ায় পৃথক ঘটনায় রোহিঙ্গাসহ নিহত ২

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ায় পৃথক ঘটনায় রোহিঙ্গাসহ দুই যুবক নিহত হয়েছেন। আরসা ও আরএস এর মধ্যে গোলাগুলির ঘটনায় ইমান হোসেন নামের এক রোহিঙ্গা যুবক নিহত ও স্থানীয় এক সিএনজি চালক পরিবারের অগোচরে জাহাঙ্গীর আলম নামের এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে।

নিহতরা হলেন- উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প -১০ এর ব্লক এফ/১৪ সিরাজ হোসেনের ছেলে ইমান হোসেন (১৮) ও উখিয়ার পূর্ব দরগাহবিলের ঠান্ডা মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৮)।

সোমবার (১৯ জুন) উখিয়া রোহিঙ্গা ক্যাম্প ও উখিয়ার পূর্ব দরগাহবিলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানা যায়, সোমবার সকাল ৮টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৮ ওয়েস্ট এ /,১৪,১৫ ব্লকে আরসা ও আরএস এর মধ্যে গোলাগুলি হয়। এ সময় ইমান হোসেন (১৮) নামের আরএস এর এক সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে উদ্ধার করে ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

অপরদিকে, উখিয়ার পূর্ব দরগাহবিল জাহাঙ্গীর আলম নামের এক যুবক রোববার রাতে সকলের অজান্তে আত্মহত্যা করেন। সোমবার সকাল বাড়ির পাশে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। প্রাথমিকভাবে জানা যায়, তিনি একজন মানসিক রোগী ছিলেন।

উখিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মোহাম্মদ আলী জানান, রোহিঙ্গা ক্যাম্পসহ উখিয়া পূর্ব দরগাহবিলের পৃথক ঘটনায় দু’জন নিহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments