শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাফুলবাড়ীতে ঝাঁড়ফুক চিকিৎসার নামে তরুণীকে ধর্ষণ, তান্ত্রিক গ্রেপ্তার

ফুলবাড়ীতে ঝাঁড়ফুক চিকিৎসার নামে তরুণীকে ধর্ষণ, তান্ত্রিক গ্রেপ্তার

অমর চাঁদ গুপ্ত অপু: দিনাজপুরের ফুলবাড়ীতে ঝাঁড়ফুকের মাধ্যমে শরীরের জ্বালাপোড়ার রোগের চিকিৎসার নামে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গত বৃহস্পতিবার (২২ জুন) মধ্যরাতে ওঝাঁ (তান্ত্রিক) রঞ্জিত চন্দ্রকে (৫৫) গ্রেপ্তার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ওঝাঁ (তান্ত্রিক) রঞ্জিত চন্দ্র উপজেলার আলাদিপুর ইউনিয়নের হলিহরপুর (ঝাঁড়কাঠি) গ্রামের মৃত জীবেন চন্দ্র ওরফে তারিণী প্রমাণিকের ছেলে। তবে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন ওই রঞ্জিত চন্দ্র।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের চিড়াকুটি পাড়া গ্রামের ওই তরম্নণী ২০১৭ সাল থেকে শরীর জ্বালাপোড়াসহ নানান রোগে ভুগছিলেন। বিভিন্ন চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েও সুস্থ না হওয়ায় প্রতিবেশিরা ওই ওঝাঁর (তান্ত্রিক) খোঁজ দেন। গত ২ জুন বিকালে ওই ওঝাঁর (তান্ত্রিক) বাড়ীতে যান ভিকটিমসহ তার মা। সেখানে অভিযুক্ত রঞ্জিত ঝাঁড়ফুক শেষে ভিকটিমের পরিবারকে জানায় যে, ভিকটিমকে ওই ওঝাঁর (তান্ত্রিক) বাড়ীতে রেখেই ঝাঁড়ফুক চিকিৎসা চালাতে হবে। পরে তার কথাতে রাজি হয়ে ভিকটিমসহ তার মা ২ জুন থেকে ৬ জুন ওঝাঁর (তান্ত্রিক) বাড়ীতে অবস্থান করেন। পরে পারিবারিক সমস্যার কারণে ৬ জুন ভিকটিমকে রেখে তার মা নিজ বাড়ীতে চলে যান।

গত ৯ জুন রাতে খাবার শেষে ভিকটিম অবস্থানরত নিজ কক্ষে ঘুমায় পড়লে রাত দেড়টায় অভিযুক্ত রঞ্জিত ওই কক্ষে প্রবেশ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরদিন ভিকটিম বাড়িতে যেতে চাইলে ওই ওই তান্ত্রিক বাঁধা সৃষ্টি করেন। ১২ জুন ভিকটিম কৌশলে বিষয়টি তার পরিবারকে জানান। পরে গত বৃহস্পতিবার (২২ জুন) রাতে ফুলবাড়ী থানায় ভিকটিম বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং-২০। মামলা পেয়েই ওইদিন রাতে অভিযুক্ত ওঝাঁ (তান্ত্রিক) রঞ্জিত চন্দ্রকে গ্রেপ্তার করে পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা পেয়েই ওই ওঝাঁর (তান্ত্রিক) রঞ্জিত চন্দ্রকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। গতকাল শুক্রবার (২৩ জুন) দুপুরে ওই আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments