শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ১

পাঁচবিবিতে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার ১

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি থেকে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারী নুরুজ্জামান ইসলাম (২৩) নামের এক যুবককে কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শুক্রবার ( ২৩ জুন ) বিকেলের দিকে পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুর এলাকা গ্রাম হতে তাকে গ্রেফতার করা হয়।
শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫।
গ্রেফতার অপহরণকারী নুরুজ্জামান ইসলাম দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দেবীপুর চন্ডিপুর গ্রামের আইনুল শেখের ছেলে।

র‌্যাব জানায়, অপহরণ হওয়া ওই ছাত্রী রংপুর জেলায় তার পরিবারের সঙ্গে থাকতেন। এলাকা থেকে নাবালিকা অষ্টম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে অপহরণ করে নুরুজ্জামান। এরপর তাকে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার দৈবকনন্দনপুর গ্রামে নিয়ে এসে ধর্ষণ করে ।

পরবর্তীতে স্কুলছাত্রীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস দল তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী নুরুজ্জামানকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা ভিকটিমকে তার অবিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে আসামির বিরুদ্ধে রংপুর জেলার পীরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments