শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলাঅজ্ঞাত কারনে ব্যবস্থা নেয়নি পুলিশ, স্কুলছাত্রীদের উত্যক্ত করার প্রতিবাদে মানববন্ধন

অজ্ঞাত কারনে ব্যবস্থা নেয়নি পুলিশ, স্কুলছাত্রীদের উত্যক্ত করার প্রতিবাদে মানববন্ধন

কামাল সিদ্দিকী: পাবনা চাটমোহরে স্কুলছাত্রীদের উত্যাক্ত করার প্রতিবাদে ও অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুন) দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, স্কুলে যাওয়া আসার পথে স্থানীয় পাচুরিয়া গ্রামের রফিকুল ইসলাম লফিন নামের এক ব্যক্তি ছাত্রীদেরকে নানাভাবে উত্যক্ত করে আসছে দীর্ঘদিন ধরে। এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা ও থানায় লিখিতভাবে জানালেও অভিযুক্তের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। অবিলম্বে উত্যক্তকারী রফিকুল ইসলাম লফীনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী, অভিভাবক ও শিক্ষার্থীরা।

মানববন্ধন সমাবেশে বক্তব্য দেন, স্থানীয় ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল মতিন বিশ্বাস, অভিভাবক মাসুদ রানা, স্থানীয় বাসিন্দা উজ্জল জমিদার, শিক্ষার্থী বিউটি খাতুন, খাদিজা খাতুন, রুনা খাতুন, মাহাদি হোসেন, অন্তর আলী প্রমুখ। এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন, ছাত্রীরা আমাদের কাছে গত ২৯ মে লিখিত অভিযোগ দেয়। তারপর আমরা গত ৫ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসার ও থানার ওসি বরাবর লিখিত অভিযোগ দেই। গত ১৮ জুন চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার বিদ্যালয় পরিদর্শণ করে ভুক্তভোগী ছাত্রীদের সাথে কথা বলেছেন। কিন্তু সহকারি পুলিশ সুপার বিষয়টি ইভটিজিং নয় বলে মন্তব্য করেছেন।

এমনকি মামলা করলে ছাত্রী অভিভাবকদের আদালতে দৌঁড়াদৌড়ি করতে হবে, হয়রানী হতে হবে এমন নানা রকম কথা বলেছেন। আজ পর্যন্ত অভিযোগের কোনো ব্যবস্থা নেওয়া এবং অভিযুক্তকে পুলিশ রহস্যজনক কারণে গ্রেপ্তার করেনি।

চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার হাবিবুল ইসলাম বলেন, প্রধান শিক্ষককে তার অভিযোগের কপি সংশোধন করে দিতে বলা হয়েছে। আমাদের আইনের কিছু বাধ্যবাধকতা আছে, সে ভাষায় কথা বলতে হয়। কিছু ধারার বিষয় আছে। সেগুলো ঠিক করে আমাদের মামলা নিতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments