রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল, পুলিশের সঙ্গে সংঘর্ষ

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল, পুলিশের সঙ্গে সংঘর্ষ

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে জুমার নামাজের পর ঝটিকা মিছিল নিয়ে রাস্তায় বেরিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে জামায়াতে ইসলামীর কর্মীরা। এসময় কয়েকটি গাড়ি ভাঙচুর করে তারা। তাদের ছোড়া ইটের আঘাতে দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। আর এ ঘটনায় ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহত দুই পুলিশ সদস্য হলেন-ডবলমুরিং থানার সিনিয়র সহকারী কমিশনার মুকুল চাকমা ও কনস্টেবল মো. মুসা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে জুমার নামাজের পর আগ্রাবাদ এলাকায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হঠাৎ জড়ো হয়ে ঝটিকা মিছিল বের করেন। এ সময় পুলিশ তাদের বাঁধা দেয় এবং এক পর্যায়ে তাদের ধাওয়া দেয়। এতে ক্ষিপ্ত হয়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করেন। তবে শেষ পর্যন্ত পিছু হটতে বাধ্য হন তারা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পশ্চিম জোনের উপ কমিশনার জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘জামায়াত-শিবিরের নেতাকর্মীরা হঠাৎ নারায়য়ে তাকবীর, আল্লাহ আকবর স্লোগান দিয়ে মিছিল বের করে। সেখানে কর্তব্যরত পুলিশ তাদের ধাওয়া দিলে তারা পুলিশের ওপর হামলা চালায়। তাদের হামলায় ডবলমুড়িং থানার সিনিয়র সহকারী কমিশনার মুকুল চাকমাসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ডবলমুরিং এস আই আহলাদ জানান, জুমার নামাজ শেষে জামায়াত শিবিরের নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিল বের করলে পুলিশ তাদের বাধা দেয়। তারা এ সময় পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশের একটি গাড়িও ভাঙচুর করেছে তারা।

এদিকে জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার পর আগ্রাবাদ ও চৌমুহনী এলাকায় বিক্ষোভ মিছিল বের করে ছাত্রলীগ-যুবলীগ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments