শনিবার, সেপ্টেম্বর ২৩, ২০২৩
Homeসারাবাংলাহয় বউ, না হয় লাশ...

হয় বউ, না হয় লাশ…

বাংলাদেশ প্রতিবেদক: বিয়ের দাবিতে নরসিংদীর মনোহরদীতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন এক তরুণী। তিনি স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। প্রেমিক হিমেলের সাথে বিয়ে না হলে আত্মহত্যার হুমকি দিয়েছেন ওই তরুণী।

হিমেল মিয়া উপজেলার বড়চাপা ইউনিয়নের জামালপুর গ্রামের পাসু মিয়ার ছেলে। গত রোববার থেকে ওই তরুণী হিমেলের বাড়িতে অবস্থান করছে বলে জানা যায়।

এদিকে প্রেমিকার বাড়িতে চলে আসার সংবাদ পেয়েই উধাও হয়ে যান হিমেল।

ওই তরুণী জানান, পাঁচ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছে। প্রেমের ফাঁদে ফেলে হিমেল মিয়া বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার তার সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়েছে। গত শনিবার হিমেল তাকে জানায় যে পরিবার থেকে তাকে অন্যত্র বিয়ের করানোর আলোচনা চলছে। এই সংবাদ শুনে ওই তরুণী রোববার সকালে হিমেলের বাড়িতে চলে আসেন। বাড়িতে আসার পর হিমেল পালিয়ে যান। পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে এসে অবস্থান শুরু করেছেন ওই তরুণী। হিমেল বিয়ে না করলে আত্মহত্যা করবেন বলেও জানান তিনি।

এ ব্যাপারে তরুণীর বাবা জানান, আমার মেয়ে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণীতে পড়াশোনা করে। প্রতিবেশী হিমেল মিয়া মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করত। গত রোববার দুপুরে জানতে পারি হিমেলের বাড়িতে অবস্থান করছে আমার মেয়ে। পরে ওই বাড়িতে গিয়ে মেয়ের সাথে কথা বলে তাদের সম্পর্কের কথা জানতে পারি। হিমেলকে জিজ্ঞেস করলে সে সম্পর্ক অস্বীকার করে। তাছাড়া আমাকে মারপিট করারও হুমকি দেয়। পরে মনোহরদী থানায় লিখিত অভিযোগ করেছি।

এদিকে পলাতক থাকার কারণে হিমেলের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে হিমেলের বাবা পাসু মিয়া ওই তরুণীর সাথে তার ছেলে হিমেলের সম্পর্কের বিষয়টি অস্বীকার করেন।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ উদ্দিন বলেন, ঘটনা জানতে পেরে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments