শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলাশেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তারপক্ষে আমরা ঝাপিয়ে পড়ব- এলিন

শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তারপক্ষে আমরা ঝাপিয়ে পড়ব- এলিন

মাসুদুর রহমান – আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ও দলীয় নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে বৃষ্টি উপেক্ষা করে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় সরিষাবাড়ী উপজেলা কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ সমর্থক গোষ্ঠীর আয়োজনে কামরাবাদ ইউনিয়ন পরিষদ এর মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন এর প্রায় ৫ সহস্রাধিক নেতাকর্মীরা অংশ নেয়। ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম এর সভাপতিত্বে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ ছাড়াও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন মিয়ার সঞ্চালনায় উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, এলিনের সহধর্মিনী ফারজানা সুমা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল, বন পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য মাসুদ রানা, কৃষকলীগের সভাপতি আব্দুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাইফুল ইসলাম বাভুল, প্রচার সম্পাদক বিল্লাল হোসেন,বিপুল সহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আনিছুর রহমান এলিন তার বক্তব্যে বলেন,আজকে বাংলাদেশ যেভাবে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে উন্নয়ন অগ্রগতি অগ্রযাত্রার মাধ্যমে ইতিমধ্যে ১৪ বছরের যে সফলতা পৃথিবীর অনেক ধনী রাষ্ট্র শেখ হাছিনার উন্নয়ন এর কাছে হার মেনেছেন। সরিষাবাড়ী আসনে আমরা ৭-৮ জন এম পি প্রার্থী। এম পি প্রার্থী আরো ১০ জন হতে পারে ২০ জন হতে পারে। এর নাম হচ্ছে গনতন্ত্র, এর নাম হচ্ছে ডিমোক্রেসি। বিএনপির প্রার্থী একজন। তাদের মধ্যে গণতন্ত্র নেই। তারা কিভাবে ফায়ার করে গ্রাস করে এই কামরাবাদ ইউনিয়নকে ইউনিয়নকে সর্বনাশ করতে চায় সেই চিন্তা করে৷ আমাদের পার্থী যতগুলাই থাকুক না কেন শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তারপক্ষে আমরা ঝাপিয়ে পড়ব। শামীম তালুকদারকে বলতে চাই, আমরা আওয়ামীলীগের প্রার্থীরা কিন্তু এক এবং অভিন্ন তেল কাটলে যেমন ভাগ হয়না আমাদের ভিতরেও কোনদিন ভাগ হবে না। আমাদের মধ্যে কোন দিধাদন্দ নাই। আমার নেত্রী যাকে নৌকা দিবেন তার পক্ষে আমরা অবস্থান নিয়ে নৌকার বিজয় সুনিশিত না করা পর্যন্ত আমরা ঘরে ফিরব না। এ ছাড়াও এলিন তার বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরেন।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments