সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলাহিলিতে ক্যান্সার রোগীদের মাঝে সহায়তা চেক ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে সাইকেল,শিক্ষা...

হিলিতে ক্যান্সার রোগীদের মাঝে সহায়তা চেক ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে সাইকেল,শিক্ষা উপকরণ বিতরণ

হিলি প্রতিনিধিঃ সমাজসেবা অধিদপ্তরের অধীনে দিনাজপুরের হিলিতে ক্যন্সার রোগীদের মাঝে সহায়তা চেক ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেলসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে এসব চেক ও শিক্ষা উপকরণসহ বাইসাইকেল বিতরণ করা হয়।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক ও শিক্ষা উপকরণ,বাইসাইকেল বিতরণ করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো: শিবলী সাদিক।
এসময়  উপজেলা চেয়ারম্যান মো: হারুন-উর-রশিদ,এএসপি শরিফুল ইসলাম,পৌর মেয়র মো: জামিল হোসেন চলন্ত,ভাইস চেয়ারম্যান মো: শাহিনুর রেজা,উপজেলা কৃষি অফিসার আরজেনা বেগম,ওসি আবু সায়েম মিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত রায় জানান,৩৬ জন ক্যান্সারসহ দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত নারী-পুরুষকে ৫০ হাজার টাকার করে চেক, ১৫ জন ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের বাই সাইকেল ও ৬ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments