মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাবাঘায় বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ অস্ত্র কারবারী গ্রেফতার

বাঘায় বিদেশী পিস্তল ও ওয়ান শুটারগানসহ অস্ত্র কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাঘায় আগ্নেয়অস্ত্র -সহ একজন অস্ত্র কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। রবিবার (২২ অক্টোবর) দিনগত রাত ১০টায় রাজশাহীর বাঘা থানাধীন আলাইপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতার অস্ত্র কারবারী মোঃ আলামীন (২৬), সে রাজশাহীর গোদাগাড়ী থানার ইয়াজপুর গ্রামের মৃত সোলেমানের ছেলে। সোমবার (২৩ অক্টোবর) দুপুরে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লা ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতার আলামীন জানায়, তার পরিহিত লুঙ্গীর ভিতরে কোমরের সাথে কসটেপ দ্বারা পেঁচিয়ে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় অস্ত্র, ম্যাগজিন ও গুলি আছে। এ সময় তার দেহ তল্লাশী করে ওই সকল অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার আসামীর বিরুদ্ধে বাঘা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments