বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে মোবাইল বিক্রির পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

কালিহাতীতে মোবাইল বিক্রির পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে প্রতিপক্ষের হামলার ঘটনায় আব্বাস আলী (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার সকালে উপজেলার বেড়ী পটল গ্রামের তার মৃত্যু হয়। নিহত আব্বাস আলী ওই গ্রামের মৃত আবুল কাশের আলীর ছেলে। নিহতের স্বজন ও পুলিশ জানায়, মোবাইল বিক্রির দুই হাজার টাকা পাওনাকে কেন্দ্র করে সদর থানার কাকুয়া ইউনিয়নের পৌলী গ্রামের নুরুর ছেলে সোহেল ও তার মেয়ের জামাই মমিন মঙ্গলবার দুপুরে আব্বাসের বাড়িতে যায়। এক পর্যায়ে তারা আব্বাস আলীকে দেশীয় অস্ত্রশস্ত্র চাপাতি ও লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে।

আব্বাসের বড় ভাই আক্তার হোসেন (২৮) সেখানে গেলে তাকেও আঘাত করে গুরুত্বর আহত করে, পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আহত আক্তার হোসেনের পা ভেঙ্গে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং আব্বাসের মাথায় চাপাতির কোপে আঘাতপ্রাপ্ত হলে চিকিৎসকরা সেলাই করে দেয়। হাসপাতাল থেকে আব্বাস বাড়িতে চলে আসে।

বুধবার নিজ বাড়িতেই আব্বাসের মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করে মগড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাইমুল ইসলাম বলেন, লাশের সুরুতহাল করা হলে এবং উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এখনও পর্যন্ত কোন অভিযোগ বা মামলা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments