সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে সুবিধাভোগীদের সাথে মেরিনা জাহান এমপি'র মতবিনিময়

শাহজাদপুরে সুবিধাভোগীদের সাথে মেরিনা জাহান এমপি’র মতবিনিময়

বিমল কুন্ডুঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নে সরকারের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভা করেছেন সিরাজগঞ্জ – ৬ (শাহজাদপুর)  আসনের মাননীয় এমপি ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা। ১৪ নভেম্বর মঙ্গলবার বিকেলে বেলতৈল ইউনিয়নের সাতবাড়িয়া ডিগ্রি কলেজ মাঠে ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বেলতৈল  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মামুন বিশ্বাস।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেরিনা জাহান কবিতা এমপি   মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের  বিভিন্ন  উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র  তুলে ধরেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার  একদিকে দেশের শিক্ষা, স্বাস্থ্য,  যোগাযোগ, বিদ্যুৎ, তথ্য প্রযুক্তি সহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছে।  অন্যদিকে বর্তমান সরকার   বয়স্কভাতা, বিধবাভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, প্রতিবন্ধী ভাতা চালু করেছেন। ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ঘর ও জমির ব্যবস্থা করেছেন।
তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। অপরদিকে বিএনপি – জামায়াত দেশব্যাপী  আগুন সন্ত্রাস, হত্যা,  নাশকতা ও নৈরাজ্যে সৃষ্টির মাধ্যমে উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করে দেশকে অন্ধকার যুগে ফিরিয়ে নেয়ার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, অবরোধের নামে বিএনপি -জামায়াত বাসে আগুন দিয়ে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারছে, কর্তব্যরত পুলিশকে হত্যা করছে,  হাসপাতালে হামলা চালিয়ে এ্যাম্বুলেন্স পোড়াচ্ছে। তিনি বিএনপি – জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত  করতে  সকলকে সজাগ থাকার আহবান জানান। তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশরত্ন শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনিরুল গনি চৌধুরী শুভ্র, সদস্য মোঃ শামসুল আলম, ইলিমগীর মাসুদ জেম, মো: বেলাল প্রামাণিক, মহিলা বিষয়ক সম্পাদক শিল্পী আরা খাতুন,   মহিউদ্দিন মহির, কৃষক লীগের সভাপতি  শরিফুল ইসলাম মনি, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাথী তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফারুক হাসান কাহার, সাধারণ সম্পাদক নিয়ন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, কলেজ ছাত্রলীগের সভাপতি হুমায়ুন আহমেদ প্রতিক, সাধারণ সম্পাদক মোঃ শাহীন প্রমুখ।
মতবিনিময় সভা শেষে  মেরিনা জাহান কবিতা এমপি ৩ শতাধিক নারীদের মাঝে শাড়ি বিতরণ করেন।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments