বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
Homeসারাবাংলাদ্বাদশ নির্বাচনের তফসিল ঘোষনা করায় রংপুরে বাস্তহারালীগের আনন্দ র‌্যালী

দ্বাদশ নির্বাচনের তফসিল ঘোষনা করায় রংপুরে বাস্তহারালীগের আনন্দ র‌্যালী

জয়নাল আবেদীন : আসন্ন জাতীয়  সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় আনন্দ র‌্যালী করেছে রংপুর মহানগর আওয়ামী বাস্তহারালীগ।
রবিবার  রংপুর মহানগর বাস্তহারালীগের আয়োজনে র‌্যালীটি নগরীর শাপলা চত্বর থেকে শুরু করে  প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে বঙ্গবন্ধুর ম্যূরালে গিয়ে  শেষ হয়। সেখানে আলোচনা সভায়  মহানগর বাস্তহারালীগের আহ্বায়ক সাজমিন রহমান শিউলির সভাপতিত্বে ও সদস্য সচিব রবিউল ইসলাম বাবু’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আবুল কাশেম। এ সময়  রংপুর মহানগর আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ইদ্রিস আলী, মহানগর আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নওশাদ রশিদ, সদস্য ও ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত  হোসেন, কোতয়ালী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাজাদা আরমান, তাজহাট থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের জিলানী,  মহানগর আওয়ামী বাস্তহারালীগের নেতৃবৃন্দরা।
এ সময় বক্তারা বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ রুখে দিতে ও জনগণের জানমালের নিরাপত্তার জন্য আমরা সবসময় প্রস্তুত আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ভুমিহীনদের জন্য কাজ করছেন সরকার এবং করে যাবে। আগামীতে আপনারা যারা ভূমিহীন রয়েছেন তাদের জন্য কাজ করা হবে। আগামীতে আপনাদের জন্য কাজ করবে রংপুরের সর্বস্তরের আওয়ামী পরিবার।  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ সালের ৭জানুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। আজ আমরা প্রতিজ্ঞা করছি আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে জয়ী করে ঘরে ফিরবো।
এ সময় মহানগর, থানা ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ ও আওয়ামী বাস্তহারালীগের নেতৃবৃন্দসহ রংপুরের ভুমিহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments