বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলানরসিংদীতে একই আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন স্বামী-স্ত্রী

নরসিংদীতে একই আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন স্বামী-স্ত্রী

মাহবুব খানঃ  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ (শিবপুর) আসনে আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন তার স্ত্রী ফেরদৌসী ইসলাম। সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা ও তার স্ত্রী ফেরদৌসী ইসলাম দু’জনই স্বতন্ত্র প্রার্থী। একই আসনে স্বামী-স্ত্রী প্রার্থী হওয়ায় সাধারণ ভোটারদের মধ্য চাঞ্চল্য সৃষ্টি করেছে।
শুক্রবার (৩ ডিসেম্বর) জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এই দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন। এর আগে গত ২৯ নভেম্বর এবং ৩০ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ্ মোঃ সজীব এর  কাছে পৃথক মনোনয়নপত্র দাখিল করেন স্বামী-স্ত্রী।
এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ফেরদৌসী ইসলাম বলেন, আমি শিবপুরের পরিস্থিতির কারণে প্রার্থী হয়েছি। তবে আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার প্রার্থীতা বৈধ হলে আমরা ওনার নির্বাচন করবো।
এ বিষয়ে বক্তব্য নিতে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার সাথে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।
নরসিংদী-৩ (শিবপুর) আসনে আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা রয়েছেন।
জেলা নির্বাচন অফিসার বদিউল আলম বলেন, সিরাজুল ইসলাম এবং তার স্ত্রীর মনোনয়নপত্র বৈধ। ফলে শিবপুর আসন থেকে তারা নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments