সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁদপুরে দুই লঞ্চের সংঘর্ষ, নিহত-১

চাঁদপুরে দুই লঞ্চের সংঘর্ষ, নিহত-১

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুর মেঘনা নদীতে দুটি যাত্রীবাহী লঞ্চের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে মেঘনা নদীতে হাইমচর এলাকায় ইলিশা থেকে ঢাকাগামী সুরভী-৮ ও ঢাকা থেকে চরফ্যাশনগামী টিপু-১৪ লঞ্চের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে । তবে তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।

হাইমচরের নীলকমল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনা ঘটার পর কেউ একজন ট্রিপল নাইনে ফোন করে জানায়। ঘটনাস্থলে গিয়ে আমরা কোনো লঞ্চ দেখতে পাইনি। ইতোমধ্যে লঞ্চগুলো স্বস্ব গন্তব্যে পৌঁছে গেছে। অপরদিকে প্রায় একই সময়ে মতলব উত্তরের মোহনপুর এলাকায় অপর দুই লঞ্চের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। চাঁদপুর লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, ঘন কুয়াশায় ঢাকা-পটুয়াখালী নৌ পথে চলাচলকারী এম ভি এ আর খান -১ এবং ঢাকা-চাঁদপুর নৌ পথে চলাচলকারী এম ভি রফরফ -৭ লঞ্চের মধ্যে মেঘনা নদীর মোহনপুর এলাকায় সংঘর্ষ হয়। এতে রফরফ-৭ লঞ্চের দোতলার টেক্সিন ভেঙে যায়।

চাঁদপুর নদীবন্দর কর্মকর্তা শাহাদাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লঞ্চের মাস্টার ড্রাইভারদের প্রতিনিয়ত দুর্যোগপূর্ণ আবহাওয়া এবং ঘন কুয়াশার মধ্যে নৌযান পরিচালনা না করার নির্দেশ দেয়া থাকলেও (বন্দর বিজ্ঞপ্তি) তারা কর্তৃপক্ষের নির্দেশনা অমান্য করে নৌযান পরিচালনা করার কারণেই প্রায় সময় এ ধরনের দুর্ঘটনা সংঘটিত হচ্ছে।

চাঁদপুরের নৌ পুলিশের এসপি, মোঃ কামরুজ্জামান বলেন, সুরভী লঞ্চের যে যাত্রী মারা গেছে তা নিশ্চিত। তবে সে কি মুঠোফোনে কথা বলছিল নাকি কেবিনের মধ্যে ছিল তা নিশ্চিত হওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments