সোমবার, মে ১৩, ২০২৪
Homeসারাবাংলানৌকা মার্কা নিয়ে বিতর্কিত মন্তব্যকারী সেই আ'লীগ নেতাকে দল থেকে বহিস্কারের সুপারিশ

নৌকা মার্কা নিয়ে বিতর্কিত মন্তব্যকারী সেই আ’লীগ নেতাকে দল থেকে বহিস্কারের সুপারিশ

মিজানুর রহমান বুলেট: ‘এইবার আওয়ামী লীগের মার্কা ঈগল, আর পাগলের মার্কা নৌকা’-স্বতন্ত্র প্রার্থীর পথসভায় অংশ নিয়ে দলীয় শৃংখলা ভঙ্গের এমন মন্তব্য করায় আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লাকে সাংগঠনিক বিধি মোতাবেক দল থেকে বহিস্কার করার সুপারিশ করা হয়েছে। রবিবার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় এ সিন্ধান্ত নেয়া হয়েছে, জেলা আওয়ামীলীগকে অবহিত ও পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য জেলায় প্রেরন করা হয়েছে। উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে একই দিন নির্বাচনী পথ সভায় দেয়া আনছার মোল্লার উস্কানীমূলক বক্তব্যে জেলা নির্বাচন অনুসন্ধান কমিটি আনছার মোল্লাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। রোববার এ আদেশ দেন ১১৪ পটুয়াখালী-৪ নির্বাচনী এলাকার নির্বাচন পর্যবেক্ষণ কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আসিফ এলাহী।

কারণ দর্শানোর নোটিশে বলা হয়, আপনি নির্বাচনি এলাকা-১১৪, পটুয়াখালী-৪ আসন থেকে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থীর ঈগল মার্কার পক্ষে বিগত ২১ ডিসেম্বর ২০২৩ মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভা ও প্রচারণায় উস্কানিমূলক বক্তব্য প্রদান করেন। এতদসংক্রান্ত সচিত্র সংবাদ বিভিন্ন ইলেকট্রিকমিডিয়া এবং প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আপনার এহেন কার্য সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১১(ক) ধারার বিধান লঙ্ঘন মর্মে প্রতীয়মান হয়। এমতাবস্থায়, বর্ণিত নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গের কারণে কেন আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশন বরাবর প্রতিবেদন প্রেরণ করা হবে না তৎমর্মে নিম্ন স্বাক্ষরকারী বরাবর আগামী ২৭ ডিসেম্বর ২০২৩ শনিবার দুপুর ১২.০০ ঘটিকায় স্বশরীরে উপস্থিত হয়ে অথবা ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হলো।

উল্লেখ্য, আনসার উদ্দিন মোল্লা পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সে পটুয়াখালী-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহবুব রহমান তালুকদারের অনুসারী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments