মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে নির্বাচন পরবর্তী ১২টি সহিংসতা

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন পরবর্তী ১২টি সহিংসতা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে নির্বাচন পরবর্তী ১২টি সহিংসতার ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি। এ সব ঘটনায় থানায় অভিযোগ করা হলেও পুলিশ দৃশ্যমান কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে জানান তারা। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জের ডাক বাংলা চত্বরে সংবাদিক সম্মেলনের আয়োজন করে এসব অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আতিকুল ইসলাম টুটুল খান।

সংবাদ সম্মেলনে বলা হয়- নির্বাচনের ফলাফল ঘোষণা করার পরই সৈয়দ নজরুল ইসলামের কর্মী-সমর্থকদের উপর হামলা শুরু করে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা। গত তিন দিনে ১২ স্থানে হামলা, মারধর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সর্বশেষ সোমবার রাতে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ট্রাক প্রতীকে নির্বাচন পরিচালনা কমিটির আহŸায়ক আবু আহমেদ নাজমুল কবীর মুক্তার বাড়িতে হামলার ঘটনা ঘটে।

প্রত্যেকটি ঘটনায় পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গেলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয় চাঁপাইনবাবগঞ্জ-১ আসনে সুষ্ঠু নির্বাচন হয়েছে এবং নির্বাচনী ফলাফল মেনে নিয়েছেন স্বতন্ত্রপ্রার্থীর সৈয়দ নজরুল ইসলামসহ তার নেতাকর্মীরা। এ অবস্থায় হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments