সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাফুলের রাজ্য গদখালিতে ৪ দিনব্যাপী ফুল উৎসব 

ফুলের রাজ্য গদখালিতে ৪ দিনব্যাপী ফুল উৎসব 

শহিদুল ইসলাম: যশোরের অপরূপ সৌন্দর্যের লীলাভূমি ফুলের রাজধানী খ্যাত ঝিকরগাছা উপজেলায় গদখালিতে শুরু হয়েছে ৪ দিনব্যাপী ফুল উৎসব।
বুধবার (৩১জানুয়ারী)বিকালে ৪ টার দিকে এ ফুল উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।
তিনি বলেন, এমন ফুলের মেলা দেশের আর কোথাও নেই। এই মেলাকে কেন্দ্র করে রক্ষণাবেক্ষণের জন্য আপনাদেরকে এগিয়ে আসতে হবে। প্রশ্নবিদ্ধ হবে এমন কোন কাজ করা যাবে না। বাহির থেকে যে অতিথি বা পর্যটকবৃন্দ আসবে তাদের সাথে সদয় ভালো ব্যবহার করে তাদেরকে উৎসাহিত করতে হবে এই এলাকায় আবারও আসার জন্য। সব সময় মনে রাখতে হবে কোন ভালো জিনিস তৈরী করতে অনেক সময় লাগে কিন্তু সেটা নষ্ট করতে বেশি সময় লাগে না।
যশোরের জেলা প্রশাসক’র সার্বিক তত্ত্বাবধানে ও ঝিকরগাছা উপজেলা প্রশাসন’র আয়োজনে পানিসারা ফুল মোড়ে ৪ দিনব্যাপী ফুল উৎসবের অনুষ্ঠানে সভাপতিত্বে করেছেন উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যশোর জেলার স্থানীয় সরকারের উপ পরিচালক মোঃ রফিকুল হাসান।
এসময় নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান, সহকারী কমিশনার (ভূমি) কেএম মামুনুর রশিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রশিদুল আলম, উপজেলা কৃষি অফিসার মোঃ মাসুদ হোসেন পলাশ, থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুজ্জামান মোঃ জাহাঙ্গীর হুসাইন মিঞা, উপজেলা সমাজসেবা অফিসার মেজবাহ উদ্দীন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আরব আলী, উপজেলা মহিলা বিষয়ক অফিসার অনিতা মল্লিক, উপজেলা সমবায় অফিসার ছালাউদ্দিন, উপজলো জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী অন্তরা সরকার, ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান আজাদ, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঝিকরগাছা জোনাল অফিসের ডিজিএম টিএম মেসবাহ উদ্দিন, এজিএম মোঃ রুবেল রানা, উপজেলা পরিষদের সিএ ইমদাদুল হক ইমদাদ, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন মোড়ল, প্রচার সম্পাদক সুজন মাহমুদ, সহ প্রচার সম্পাদক মিঠুন সরকার, সহ দপ্তর সম্পাদক সুমন হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, উপজেলা পর্যায়ের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
আলোচনা সভার পরিশেষে কুষ্টিয়ার লালন একাডেমীর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন একাডেমিক সুপারভাইজার মোঃ কামরুজ্জামান ও সরকারি শহীদ মশিয়ুর রহমান ডিগ্রী কলেজের প্রভাষক ফারহানা হক।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments