শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাপিরোজপুরে ইঁদুর মারার ফাঁদে পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

পিরোজপুরে ইঁদুর মারার ফাঁদে পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: পিরোজপুরের নেছারাবাদে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পড়ে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত দুই ভাই উপজেলার উড়িবুনিয়া গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার বলদিয়া ইউনিয়নে মাছ মারতে গিয়ে জমির পাশে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পড়ে নাদিম (২৪) ও তার ছোট ভাই ঈমাম (২০) নামে দুই আপন ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার সকালে ইউনিয়নের উড়িবুনিয়া গ্রামে ৮নং ওয়ার্ডের প্রাইমারি স্কুল সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় রিপন নামে জনৈক এক ব্যাক্তি ওই জমি চাষ করতেন। তিনি ওই জমিতে বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন।

স্থানীয় ইউপি সদস্য মো: মিজান বলেন, নাদিম এবং ঈমাম তারা দুইজন আপন ভাই। শুক্রবার রাতে কোচ দিয়ে তারা খালের পাড়ে মাছ মারতে বের হন। মাছ মারতে বের হয়ে তারা উড়িবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ছোট খালের পাড়ে নামেন। খালের পাড়ে জমিতে চাষি রিপন মিয়া ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম এবং ঈমাম না জেনে জমির পাড়ে যাওয়া মাত্র তারা বৈদ্যুতিক লাইনে পেচিয়ে মারা যান। শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খালের পাড়ে দুই ভাইয়ের লাশ দেখতে পেয়ে পরিবারে খবর দেন। নিহত নাদিমের সংসারে একটি ছোট সন্তান রয়েছে।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) এইচ,এম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চাষি তার জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম ও ঈমাম না জেনে জমির পাশে খালের পাড়ে গেলেই বৈদ্যুতিক ফাঁদের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments