মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর 'আত্মহত্যা'

ভূঞাপুরে এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে চলমান এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে স্বর্ণা খাতুন (১৭) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পৌর এলাকার বেতুয়া- পলিশা গ্রাম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, স্বর্ণা ওই গ্রামের রাজমিস্ত্রী সোনা মিয়ার মেয়ে। সে টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল। প্রতিবেশী ও পরিবারের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলা প্রথমপত্র বিষয় পরীক্ষা ছিল। স্বর্ণার ওই পরীক্ষা ভালো হয়নি বলে বাড়িতে এসে জানায়। এ নিয়ে স্বর্ণা হতাশায় ভুগছিলেন। পরে শনিবার রাতের কোনো সময়ে নিজের ঘরে ফাঁসি দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশকে খবর দিলে তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে স্বর্ণার বাবা সোনা মিয়া বলেন, গত শনিবার রাতে একসঙ্গে খাওয়া-দাওয়া করে নিজ নিজ ঘরে গিয়ে শুয়ে পড়ি। পরে রবিবার ভোরে নামাজ পড়ার জন্য ডাকতে গেলে কোনো সাড়া-শব্দ না পেয়ে পরে ঘরের দরজা খুলে প্রবেশ করে দেখি আমার মেয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আছে।

এ ঘটনায় ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্  জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মোবাইল: ০১৭১৮৫৭০৮৯৮ তারিখ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments