রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাতিস্তার চরাঞ্চলের জমি রক্ষার দাবিতে রংপুরে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

তিস্তার চরাঞ্চলের জমি রক্ষার দাবিতে রংপুরে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

জয়নাল আবেদীনর: তিস্তার চরাঞ্চলের আবাদি জমি রক্ষার দাবিতে রংপুরে বিক্ষোভ সমাবেশ ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করে কর্মসূচি পালন করেছে গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ও মর্নেয়া ইউনিয়নের সাধারণ কৃষক ও জনগণ।

মঙ্গলবার দুপুরে রংপুর প্রেসক্লাব চত্বর হতে বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।মানববন্ধনে বক্তারা বলেন, কিছু অসাধু ব্যক্তি তিস্তার চরাঞ্চলে অয়েল এন্ড গ্যাস কোম্পানি স্থাপনের লক্ষ্যে চরের আবাদি জমি, বসতভিটা উচ্ছেদের চক্রান্ত করে আসছে। এতে করে অনেক গরিব কৃষক তাদের আবাদি জমি হারানোর আশঙ্কা করছেন। তারা অবিলম্বে চরাঞ্চলের জমি নষ্ট না করার দাবি জানান।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন এড. পলাশ কান্তি নাগ ও এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন রাজু আহমেদ, তাজউদ্দিন, আনিছুর রহমান, আলমগীর হোসেন প্রমূখ। শেষে মানববন্ধন কারীরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments