রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় ট্রাক্টরের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

পীরগাছায় ট্রাক্টরের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছায় ট্রাক্টরের ধাক্কায় আব্দুল জলিল নামের এক স্কুলশিক্ষক নিহত এবং মোটরসাইকেলে থাকা অপর আরোহী শিক্ষক গোলজার রহমান গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন । পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার সরকার জানান নিহত শিক্ষক আব্দুল জলিল উপজেলার কান্দি ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের মফিজ মিয়ার ছেলে ও দেউতি স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক পদে কর্মরত ছিলেন।

অপর শিক্ষক গোলজার হোসেন কান্দি ইউনিয়নের দাদন গ্রামের বাসিন্দা ও একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে মোটর সাইকেল যোগে দুই শিক্ষক নিজ কর্মস্থল উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন। পথে সকাল ১০টার দিকে রংপুর—সুন্দরগঞ্জ আঞ্চলিক সড়কের কদমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক্টর তাদেরকে ধাক্কা দেয়। এতে দুই শিক্ষক গুরুতর আহত হন।এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই দিন রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সহকারী শিক্ষক আব্দুল জলিলের মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments