শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলামহিপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ১

মহিপুরে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ১

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর মহিপুর থানার আলিপুরে সন্ত্রাসী হামলায় মারুফ পল্লান (৩২) নামের এক মরিচ ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। আহত মরিচ ব্যবসায়ী মহিপুর ইউনিয়নের নিজশিববাড়িয়া গ্রামের আবুল কালামের ছেলে।বর্তমানে কলাপাড়া সরকারি হাসপাতালে মাথায় ১৫ টি সেলাই নিয়ে চিকিৎসাধীন রেখেছেন।

শনিবার রাত ১১ টায় আলীপুরে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।স্থানীয়রা ধারালো অস্ত্রের আঘাতে আহত মারুফ পল্লান কে উদ্ধার করে সরাসরি কলাপাড়া হাসপাতালে প্রেরণ করে।

আহত মারুফ পল্লান জানান,ব্যবসায়ী কাজে গতকাল শনিবার রাত ৯ টার দিকে লতাচাপলী ইউনিয়ন পরিষদের সড়ক হয়ে আলিপুর থ্রী পয়েন্টে যাচ্ছিলেন তিনি। এসময় হঠাৎ কুয়াকাটার সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক মোল্লার ছেলে মহিপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদ মোল্লা, লতাচাপলী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনসার উদ্দীন মোল্লার ছেলে রাসেল মোল্লা ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধার সম্পাদক আসাদুজ্জামান কবির মল্লিকের নেতৃত্ব ২০/২৫ জনের একটি দল দেশিয় অস্ত্রসহ তার উপরে হামলা চালায় এবং তাকে গুরুতর জখম করে।

মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি কালাম ফরাজী জানান, এ ঘটনায় মহিপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
মহিপুর থানা যুবলীগ যুগ্ন আহবায়ক মো: মাদুস রানা বলেন, এঘটনা সম্পর্কে আমি কিছুই জানিনা, আমি বরিশালে। আমাকে রাজনৈতিকভাবে হেওপ্রতিপন্য করার জন্য এটি একটি ষড়যন্ত্র।
মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন বলেন, এ ঘটনা কারা ঘটিয়েছে আমি জানিনা,তবে মাসুদ রানা যদি ঘটিয়ে থাকে এটা তাদের ব্যাক্তিগত ব্যপার,এর দায়ভার যুবলীগ নিবেনা।
মহিপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার জানান,ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লখ্য, হামলাকারীরা গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাই বিদ্রোহী প্রার্থী মাহাবুবর রহমান তালুকদারের ঈগল মার্কার সমর্থক ছিলেন। ব্যবসায়ী নৌকার সমর্থক থাকায় এই হামলা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments