রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে র‌্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজা ও ৩৪৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ গ্রেফতার...

রংপুরে র‌্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজা ও ৩৪৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ গ্রেফতার ৫

জয়নাল আবেদীন: মাদকবিরোধী সাঁড়াশি অভিযানে ৩০ কেজি গাঁজা ও ৩শ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩। সোমবার দুপুরে র‌্যাব ১৩‘র স্কোয়াড্রন লিডার ও উপ—পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ সাংবাদিকদের জানান গত ২৪ ঘণ্টায় চারটি অভিযান পরিচালনা করা হয় । এর মধ্যে প্রথম সাঁড়াশি অভিযানে ২৪ মার্চ দুপুরে রংপুরের একটি আভিযানিক দল গোপনসংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানাধীন ব্রাক মোড় সংলগ্ন কুটিপায়রা ডাঙ্গা এলাকা হতে ১০ কেজি গাঁজা ও ৮৭ বোতল ফেনসিডিলসহ ১ জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার কুটিপারার আব্দুল মজিদের ছেলে জাহাঙ্গীর আলম , একই দিনে রাত সোয়া ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার চাপারহাট বাজারস্থ স’মিলের সামনে চাপারহাট এলাকায় চেকপোষ্ট পরিচালনা করে ২শ৬১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সজিব রানা লালমনির হাট জেলার হাতিবান্ধা থানার দক্ষিণ জাওয়ানী এলাকার ফজলুল হকের ছেলে। এর কিছু পরেই অপর একটি অভিযানে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার পলাশবাড়ী পৌরসভার রংপুর—বগুড়া মহাসড়কে অভিযান পরিচালনা করেন সাড়ে ১৮ কেজি গাঁজা ও ১ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এরশাদুল হক কুড়িগ্রাম জেলার উত্তর ধনঞ্জয় এলাকার কছির উদ্দিনের ছেলে। ২৫মার্চ সকাল ৭টার দিকে একটি আভিযানিক দল রংপুর জেলার মিঠাপুকুর থানার রহমতপুর স্কুল পাড়ায় সোয়া ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন— মিঠাপুকুর থানার রহমতপুর স্কুল পাড়া এলাকার আফসার এর ছেলে সাহাফুল ও শরিফুল। তিনি আরো জানান র‌্যাব ১৩ বাদী হয়ে চারটি মাদক মামলা রুজু করে গ্রেফতার ব্যক্তিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments