বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাছেলেকে নিয়ে রেললাইয়ে শুয়ে পড়েন মা, বাঁচাতে গিয়ে শিক্ষার্থীসহ নিহত ২

ছেলেকে নিয়ে রেললাইয়ে শুয়ে পড়েন মা, বাঁচাতে গিয়ে শিক্ষার্থীসহ নিহত ২

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধায় ট্রেনের ধাক্কায় নারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে নিহত গৃহবধূর ছেলে। আজ সোমবার দুপুরে পৌরশহরের আদর্শ কলেজ সংলগ্ন রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজিয়া বেগম (৩৫) ও জোবায়ের রহমান (১৮)।

নিহত রাজিয়া বেগম সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী এবং জোবায়ের স্থানীয় এসকেএস স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও সাঘাটা উপজেলার ভরতখালী এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

স্থানীয় লোকজন জানান, সোমবার সকালে গৃহবধূ রাজিয়া তার ছেলেকে নিয়ে আদর্শ কলেজ সংলগ্ন রেললাইনে শুয়ে পড়েন। এ সময় জোবায়ের তাদের বাঁচাতে গেলে ট্রেনের ধাক্কায় রাজিয়া ও জোবায়ের নিহত হন।

স্থানীয়রা আরও জানান, কয়েক বছর আগে বরিশাল জেলার রাজিয়ার গাইবান্ধা সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের সঙ্গে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে আত্মহত্যার জন্য শিশু সন্তানসহ রেললাইনে শুয়ে পড়েন ওই গৃহবধূ। স্থানীয়রা ট্রেনের ধাক্কায় আহত গৃহবধূকে
উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং কলেজছাত্র জোবায়েরকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তির পরপরই দুজনই মারা যান।

গাইবান্ধা রেলওয়ে স্টেশন মাস্টার কাশেম আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments