শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলারংপুরে শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রংপুরে শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জয়নাল আবেদীন: রংপুর নগরীর এফ ও এইচ প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন ফ্রেন্ডস অফ হিউম্যানিটি (এফ ও এইচ) ইউএসএ নামের একটি সংস্থা। ফ্রেন্ডস অফ হিউম্যানিটি (এফ ও এইচ) ইউএসএ এর কান্ট্রি ডিরেক্টর সৈয়দ ওছামা জালালের সার্বিক সহযোগিতায় এবং হিড রংপুরের ব্যবস্থাপনায় এফওএইচ রমজান প্রকল্পের অধীনে বাংলাদেশের দরিদ্র ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য প্যাকেজ বিতরণ কর্মসূচি—২০২৪ এর অংশ হিসেবে গতকাল রংপুর নগরীর এফ ও এইচ প্রাইমারী স্কুলের শিক্ষার্থীদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত খাদ্য প্যাকেজ ও ঈদ সামগ্রীর মধ্যে প্রত্যেককে পোলার চাল দুই কেজি, আটা দুই কেজি, চিনি এক কেজি, সেমাই এক কেজি, গুড়া দুধ ২৫০ গ্রাম, পিয়াজ দুই কেজি, লবন এক কেজি, চাল ৫ কেজি, ঘি—২৫০ গ্রাম, আলু ৪ কেজি, মসুর ডাল এক কেজি ও সয়াবিন তৈল এক লিটার প্রদান করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন হিউম্যানিটি ইন ডিসট্রেস (হিড) এর ভাইস চেয়ারম্যান এম.এ বারী, সহকারী নিবার্হী পরিচালক মোঃ শরফুদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা এম.এ আউয়াল, এফ ও এইচ প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ ফেরদৌস আরা, সহকারী শিক্ষক রওনক সুলতানা, মোনালিসা, নাজনীন নাহার, রানী আক্তার, আফরোজা সুলতানা, তাবাসসুম নাজ, আয়েশা আখতার, স্বেচ্ছাসেবক মোঃ কাশেম ভোলা, মোঃ জাহেদুল ইসলাম মন্ডলসহ প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments