মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাকটিয়াদীতে নগদ টাকাও জুয়া খেলার সরঞ্জামসহ তিন জুয়াড়ি গ্রেফতার

কটিয়াদীতে নগদ টাকাও জুয়া খেলার সরঞ্জামসহ তিন জুয়াড়ি গ্রেফতার

রতন ঘোষ: কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের পাইকশা গ্রামের ওঠাবিলের পাড় থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা সহ তিন জন জুয়ারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবির)এস আই (নি:)মোঃ জুয়েল মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় ৫ই এপ্রিল শুক্রবার বিকেলে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের পাইকশা গ্রামের ওঠাবিল সংলগ্ন আলমের পুকুরের উত্তর পাড়ে এক অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৮৭৫০০/টাকা(সাতাশি হাজার পাচ’শত টাকা)সহ ১। আজহারুল কবির(বিপু) (৪২) পিতা মৃত আব্দুল সাত্তার গ্রাম :কটিয়াদী পূর্বপাড়া, ২। গৌতম সরকার (৪৫)পিতা মৃত মনটু সরকার গ্রাম বেতাল উভয় উপজেলা কটিয়াদী,জেলা কিশোরগঞ্জ ও ৩।সজল মিয়া (৩৫), পিতা মৃত ইউনুস মিয়া, গ্রাম :গোকুলনগর ,উপজেলা রায়পুরা জেলা :নরসিংদী, এই তিনজন জুয়ারীকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে আরও জানা যায় যে, ডিবির অভিযানের খবর পেয়ে জুয়ারী দলের আরো ৪ সদস্য পালিয়ে যেতে সক্ষম হয় । এ ব্যাপারে কটিয়াদী মডেল থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রজু করা হয়েছে এবং আটককৃতদের ৬ এপ্রিল কিশোরগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments