বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

শাহজাদপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৭

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দা গ্রাম সংলগ্ন বগুড়া- নগরবাড়ি মহাসড়কে পাবনা থেকে ঢাকাগামী ‘সি-লাইন’ পরিবহনের যাত্রীবাহী কোচ নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা খেলে কোচের পুরো ছাদ উড়ে যায় এবং কোচের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় আল শামীম (২৪) নামে ১ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৭ জন। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। সোমবার (২২ এপ্রিল) সকাল ৬ টার দিকে এ দূর্ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সি-লাইন নামে যাত্রীবাহী একটি কোচ সকাল ৬ টার দিকে উপজেলার টেটিয়ারকান্দা নামক স্থানে পৌছালে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে সজোরে ধাক্কা খেলে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিস , শাহজাদপুর থানা পুলিশ ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় ৮ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আল শামীম নামে এক যাত্রী মারা যান। পরে আশংকাজনক অবস্থায় ৩ জনকে সিরাজগঞ্জ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত আল শামীম পাবনার সুজানগর থানার মধুপুর গ্রামের রাশেদুল ইসলাম আাবুর ছেলে।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে জানান, সি- লাইন পরিবহনের যাত্রীবাহী কোচটি পাবনা থেকে ঢাকা যাচ্ছিল। সকাল ৬ টার দিকে কোচটি শাহজাদপুর উপজেলা টেটিয়ারকান্দা নামক স্থানে পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে কোচটি সড়কের পাশের একটি গাছের সাথে সজোরে ধাক্কা খেলে এ দূর্ঘটনা ঘটে। তিনি আরও জানান, দূর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে । গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের গ্রেফতার করতে পুলিশী অভিযান জোরদার করা হয়েছে। এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments