বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে হিটস্ট্রোকে স্বর্ণ শিল্পীর মৃত্যু

ঈশ্বরদীতে হিটস্ট্রোকে স্বর্ণ শিল্পীর মৃত্যু

স্বপন কুমার কুন্ডু: ঈশ্বরদীতে হিটস্ট্রোকে রতন কর্মকার (৫৮) নামে এক স্বর্ণ শিল্পীর মৃত্যু হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) বিকেল ৪টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়ি পৌরসভার নূরমহল্লা এলাকায়। তিনি সোনা-রূপার গহনা তৈরীর কাজ করতেন।

মৃতের ভাই প্রশান্ত কর্মকার জানান, বুধবার দুপুর তিনটার দিকে তীব্র গরমের মধ্যে দোকান থেকে কাজ করে রতন কর্মকার বাড়িতে এসে খাওয়া-দাওয়ার পর বিছানায় শুয়ে পড়েন। এরইমধ্যে বিদ্যুৎ চলে গেলে তার শরীর ঘেমে ওঠে এবং হঠাৎ অসুস্থ হয়ে বিছানা থেকে নীচে পড়ে সংজ্ঞা হারিয়ে ফেলেন।

পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী লিটন রায় জানান, সুস্থ মানুষ। সকালেও কথা হয়েছে। তীব্র গরমের মধ্যে বিদ্যুত না থাকার কারণে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments